ঢাকাশুক্রবার , ১ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে মোহাম্মদপুর উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১, ২০২২ ৮:৫৮ অপরাহ্ন
Link Copied!

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নে জমকালো আয়োজনে ‘মোহাম্মদপুর উচ্চবিদ্যালয়’ এর ৫৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত জমকালো আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা স্কাউট ও বিদ্যালয়ের স্পোর্টস টিম মনমুগ্ধকর কুচকাওয়াজ প্রদর্শন করে। এর আগে কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীতের পর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করা হয়। কুচকাওয়াজ শেষে বিভিন্ন বিভাগে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দেশাত্মবোধক গানের সঙ্গে নৃত্য পরিবেশন করে স্কুলের বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীরা। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Advertisements

বিদ্যালয়ের এড্হক কমিটির সভাপতি আলহাজ্ব এ.এইচ.এম কামরুজ্জামান মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান মাহমুদ।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল খায়ের আকন্দ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক প্রবীণ নেতা ফজলে রাব্বী, হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাস্টার, ত্রিশাল পৌর আওয়ামীলীগ এর (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল বাতেন, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমিন মৃধা, উপজেলা একাডেমীক সুপার ভাইজার শাহানা আক্তার, পোড়াবাড়ী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক অবিনাষ চন্দ্র দাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির, পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ ছাত্রছাত্রীদের অভিবাবক ও স্থানীয় সর্বস্থরের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতা পরিচালনা করেন সিনিয়র শিক্ষক (শারীরিক শিক্ষা) হেলাল উদ্দিন।  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফয়জুর রহমান ও কে.এম ওয়ালিউল হাসান।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »