ঢাকাসোমবার , ১৪ মার্চ ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

শ্রীবরদী থানা পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

মোঃ আনিস আহমেদ
মার্চ ১৪, ২০২২ ১২:৪১ পূর্বাহ্ন
Link Copied!

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস এর দিকনির্দেশনায় এসআই আবুল মোকাররম মোঃ নুর উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ মোর্শেদুল আলম ওরফে লিমন ( ৩২ ) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।

Advertisements

মোর্শেদুল আলম ওরফে লিমন শেরপুর সদর উপজেলার সাবরাখিলা গ্রামের আব্দুর রহমানের পুত্র। ১২ মার্চ শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী চৌরাস্তা এলাকার তারা মিয়ার চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করে। আটককৃত মোর্শেদুল আলম লিমনের প্যান্টের পকেট থেকে পলিথিন মোড়ানো অবস্হায় থাকা ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

এঘটনায় ১৩ মার্চ রবিবার এসআই আবুল মোকাররম মোঃ নুর উদ্দিন বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেন। শ্রীবরদী থানার মামলা নং ১৫। মামলার এজাহার সূত্রে জানাযায়, মোর্শেদকে আটক করলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে সাথে থাকা দুজন মাদক কারবারি দৌড়ে পালিয়ে যায়। আটককৃত মোর্শেদুল আলম লিমন দৌড়ে পালানো দুজনের নাম ঠিকানা না জানায় তাদেরকে অজ্ঞাত দেখিয়ে শ্রীবরদী থানায় মামলা দায়ের করেন এসআই আবুল মোকাররম মোঃ নুর উদ্দিন। গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান , গ্রেফতারকৃত মোর্শেদুল আলম লিমনসহ অজ্ঞাত দুজনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক)/৪০ ধারায় মামলা দেওয়া হয়েছে এবং গ্রেফতারকৃত মোর্শেদুল আলমকে রবিবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। শ্রীবরদী থানা পুলিশ উপজেলায় মাদক ও জুয়া সহ বিভিন্ন অপরাধে অপরাধীদের আইনের আওতায় আনতে সর্বদা তৎপর রয়েছে ।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »