ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

শার্শায় ব্যবসায়ীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ
ডিসেম্বর ৪, ২০২১ ৩:৪২ অপরাহ্ণ
Link Copied!

শার্শায় ব্যবসায়ীর লাশ উদ্ধার

Advertisements

বেনাপোল প্রতিনিধিঃ

যশোর জেলার শার্শা উপজেলায় নিখোঁজের এক দিন পর নারায়নপুর
বেতনা নদীর কচুরিপানার নিচ থেকে নাসির মোল্লা (৪৮) নামে এক চাউল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে নাসির উদ্দীন বেতনা নদী থেকে কচুরিপানা তোলছিল। কাজের যে কোন এক সময় তিনি পানির তলে ডুবে যান। তারপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। শুক্রবার সন্ধ্যায় বেনাপোল ফাঁয়ার সার্ভিসের কর্মীরা নির্ধারীত জায়গা পরিদর্শন করে এবং খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে অবহিত করলে শনিবার সকালে ডুবে যাওয়া স্থান থেকে ১শত গজ দূরে কচুরিপানার নিচ থেকে মরদেহটি উদ্ধার করতে সক্ষম হন।

ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রতন কুমার দেবনাথ বলেন, ২৫ মিনিট তল্লাশী করে মরদেহটি উদ্ধার করতে সক্ষম হয়। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তিনি পানিতে ডুবেই মৃত্যু বরণ করেছেন। হত্যার কোন আলামত পাওয়া যায়নি।
প্রঙ্গত, নিহত নাসির মোল্লা বরিশাল জেলার কেউতা গ্রামের জয়নুদ্দীন মোল্লার ছেলে। সে স্ত্রী ৩ সন্তানকে নিয়ে শার্শা উপজেলার বৃত্তিবারিপোতা গ্রামে বসবাস করতেন এবং নারায়নপুর বাজারে তিনি দীর্ঘদিন ধরে চাউলের ব্যবসা করে আসছিলেন।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com