At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু - Bornamela
ঢাকারবিবার , ১৭ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১৭, ২০২১ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ত্রিশালে নিখিল তিলকদাস (৩৫) নামে এক ব্যাক্তি তার নিজ ঘরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে। সে উপজেলার ত্রিশাল ইউনিয়নের কোনাবাড়ী গ্রামের নদীর পাড়ের বাসিন্দা। তার পিতার নাম পঞ্চেশ্বর।

Advertisements

স্থানীয় ফখরুল ইসলাম রাজু ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সে তার নিজ বাড়ির নিজ ঘরেই একটি স্ট্যান্ড ফ্যান সরাতে যেয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। তার স্ত্রী কাজ শেষ করে পুকুর ঘাট থেকে এসে দেখতে পায় তার স্বামী বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়ে আছে। তখন তাকে সরাতে গেলে সেও বিদ্যুৎ স্পৃষ্ট হয়। সে সরতে পারলেও তার স্বামীকে সরাতে পারেনি সে। পরে ত্রিশাল থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ত্রিশাল উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ উম্মে হাবিবা বলেন, নিখিলের স্ত্রী কনিকা রাণী সকাল ১১টার দিকে তার স্বামী নিখিল তিলকদাসকে আমাদের এখানে নিয়ে আসে। আমরা পরীক্ষা করে তাকে মৃত পাই। পরে ত্রিশাল থানা পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

ত্রিশাল থানার এস আই মনজুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুরতহাল শেষে পারিবারিক ভাবে দাফনের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262