ঢাকাবৃহস্পতিবার , ১৪ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

২৫ যাত্রীর লাগেজ ঢাকায় রেখে কক্সবাজার গেল নভোএয়ার

বর্ণমেলা নিউজ
অক্টোবর ১৪, ২০২১ ১:২৯ পূর্বাহ্ন
Link Copied!

ঢাকা থেকে ছেড়ে আসা নভোএয়ারের একটি বিমান ২৫ যাত্রীর লাগেজ রেখেই কক্সবাজার চলে এসেছে। এদের মধ্যে ১৫ জনই পর্যটক রয়েছেন।

Advertisements

বুধবার (১৩ অক্টোবর) বিকেলে ঢাকা থেকে ছেড়ে আসে নভোএয়ার Vq935 মডেলের একটি বিমান। কক্সবাজারে নামার পর যাত্রীরা লাগেজ খুঁজতে গিয়ে দেখেন, নেই। প্রায় ৩০ মিনিট পর জানতে পারে ২৫ জন যাত্রীর লাগেজ নভোএয়ার কর্তৃপক্ষ ঢাকায় ফেলে এসেছে। এটি জানার পর যাত্রীরা উত্তেজিত হয়ে পড়লে বিমানবন্দর সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলায় নিয়োজিত সদস্যরা তাদেরকে শান্ত করে।

ওই বিমানে থাকা এক যাত্রী কক্সবাজার পৌরসভার মহিলা কাউন্সিলর নাসিমা আক্তার বকুল  জানান, আমরা ৩ জনসহ ২৫ জনের লাগেজ নভোএয়ার কর্তৃপক্ষ ঢাকায় ফেলে এসেছে। আমি স্থানীয়, তাই কোনো রকমে বাসায় যেতে পারব। কিন্তু যারা পর্যটক তাদের কী হবে। তাদের কাপড়সহ প্রয়োজনীয় সব কিছু তো ওই লাগেজে রয়েছে। এ ধরনের ভুল কিছুতেই মেনে নেওয়া যায় না।

নভোএয়ার কক্সবাজারের দায়িত্বরত সরওয়ার নামের এক কর্মকর্তা জানিয়েছেন, বিষয়টি নিরাপত্তাজনিত কারণে এমন হয়েছে। এজন্য আমরা দুঃখ প্রকাশ করেছি যাত্রীদের কাছে।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
https://www.allbanglanewspaper.co/en/