ঢাকাসোমবার , ৪ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

ত্রিশালে হরিরামপুর ইউনিয়নে শিক্ষানুরাগী চেয়ারম্যান প্রার্থী শরাফত আলী মন্ডল

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ৪, ২০২১ ৬:০৫ অপরাহ্ন
Link Copied!

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৭নং হরিরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ঠ রাজনিতীবিদ, শিক্ষানুরাগি চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মুহাম্মদ শরাফত আলী মন্ডল প্রচার-প্রচারনা ও জনসমর্থনে এগিয়ে রয়েছেন। ইতোমধ্যে এলাকায় তিনি সমাজ সেবক, শিক্ষানুরাগি ও দ্বানবীর হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। এছাড়াও ওই ইউনিয়ন থেকে মনোনয়নের জন্য লভিং করে যাচ্ছেন।

Advertisements

জানা যায়, মুহাম্মদ শরাফত আলী মন্ডল ত্রিশাল কেন্দ্রীয় টেকনিক্যাল এন্ড বিএম কলেজ এর পিন্সিপাল, ৭নং হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সদস্য, বঙ্গবন্ধু সৈনিকলীগ এর ত্রিশাল উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং জয় বাংলা ঐক্য পরিষদ উপজেলা শাখার সম্মানিত সদস্যদের দায়ীত্ব পালন করে যাচ্ছেন।

ইউনিয়নে সরেজমীনে গিয়ে আরো জানাযায়, এলাকার আনাচে-কানাচে এমনকি বিভিন্ন সভা সেমিনার, স্কুল, মসজিদ-মাদরাসা, এতিমখানা ও বিভিন্ন পারিবারিক দাওয়াতে যোগদান করে বিপুল সাড়া যোগিয়েছেন। তাছাড়া তিনি বহুদিন ধরে সভা সেমিনার, স্কুল, মসজিদ-মাদরাসা, এতিমখানায় দান-খয়রাত করে এলাকায় দানবীর হিসেবে পরিচিতি লাভ করেছেন। তিনি আগে থেকেই পারিবারিক ভাবে আওয়ামীলীগ রাজনীতির সাথে সম্পৃক্ত এবং দলের বিভিন্ন কর্মসূচিতে আর্থিক সহযোগীতার হাত বাড়িয়ে আসছেন। এলাকায় হতদরিদ্র, অসুস্থ্য, অসহায় পরিবার, এতিম অনাথ ও মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহযোগীতার কারণে দলমত নির্বিশেষে তিনি এলাকয় বিপুল জনপ্রিয়তা অর্জণ করেছেন।

মনোনয়নের ক্ষেত্রেও তৃণমূল থেকে শুরু করে উপর মহল পর্যন্ত লভিং চালিয়ে আসছেন এবং মনোনয়নের ক্ষেত্রেও এগিয়ে রয়েছেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com