ঢাকাশনিবার , ২ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

১৫ কেজি গাঁজা সহ ট্রাক ও ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ এনামুল হক ছোটন, ময়মনসিংহ
অক্টোবর ২, ২০২১ ১২:০৮ পূর্বাহ্ন
Link Copied!

ময়মনসিংহ জেলা গোয়েন্দা অভিযানকালে গাঁজা বহন করার জন্য ফোম সিটের মতো করে প্লাস্টিকের রেক্সিন দিয়ে মোড়ানো ব্যাগে করে ট্রাক যোগে বহনকালে ট্রাক ও ১৫ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সফিকুল ইসলাম অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহের নির্দেশনায় এসআই মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ৩০ সেপ্টেম্বর ২০২১ তারিখ রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে শম্ভুগঞ্জ গোলাম মওলা এর স”মিলের সামনে ঢাকা মেট্রো ন ১৩-১৯৩১  ট্রাকটি আটক করেন।

Advertisements

আকটকৃত ট্রাক হতে একটি লাল ও গোলাপী প্রিন্টের রেক্সিনে তৈরী সিট কাভারের ভিতর থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেন ও ৩ মাদক ব্যবসায়ী ১। মোঃ বিল্লাল হোসেন (৪২) পিতা মৃত আঃ খালেক, মাতা-মৃত নুরজাহান,সাং মহনপুর ধর্মঘর, ১নং ওয়ার্ড, থানা- মাধবপুর, জেলা -হবিগঞ্জ ২। মোঃ জহুর আলম (৩২) পিতা আঞ্জব আলী, মাতা আলেয়া বেগম, সাং জলিলপুর, ৯নং ওয়ার্ড, থানা- সুনামগঞ্জ সদর, জেলা -সুনামগঞ্জ ৩। মোঃ নবী হোসেন (৪০) পিতা মৃত সাফি মিয়া , মাতা মোছা ফরিদা বেগম, সাং ভৈরবপুর উত্তর পাড়া, ৭নং ওয়ার্ড, থানা -ভৈরব, জেলা -কিশোরগঞ্জ কে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীদেরকে সাময়িক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়ার ও কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে আটককৃত ট্রাক যোগে গাঁজা বহন করে ময়মনসিংহে এনে পাইকারী বিক্রি করে বলে স্বীকার করে।

মাদক বহনে ব্যবহৃত ট্রাক আটক ও উদ্ধারকৃত ১৫ কেজি গাঁজা এর বিষয়ে গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানা যায়।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
https://www.allbanglanewspaper.co/en/