At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
চকরিয়ায় কৃষক লীগের নেতাকে গুলি করে হত্যা - Bornamela
ঢাকাসোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

চকরিয়ায় কৃষক লীগের নেতাকে গুলি করে হত্যা

বর্ণমেলা নিউজ
সেপ্টেম্বর ২০, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারের চকরিয়া উপজেলায় ফাঁসিয়াখালীতে কৃষক লীগের এক নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ওই ইউনিয়নের হাঁসেরদিঘি ঘোনারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

Advertisements

নিহত কৃষক লীগ নেতার নাম ছরওয়ার কামাল (৩৫)। তিনি ওই গ্রামের সৈয়দ নুর সিকদার ছেলে ও ফাঁসিয়াখালী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোহাম্মদ মহি উদ্দিন বলেন, রোববার রাতে ছরওয়ার বাড়ির আঙিনায় দাঁড়িয়ে থাকা ৬-৭ জন লোক দরজা খোলার জন্য ডাকতে থাকতে। এই সময় ছরওয়ার প্রতিবেশী ছাদেককে মুঠোফোনে কল করেন। কিন্তু ছাদেক ফোনের ওপারে কোনো সাড়াশব্দ শুনতে না পেয়ে তাঁর বাড়ির ছাদে উঠে দেখতে পান ছরওয়ারের বাড়ির উঠানে একজন কাঁধে ব্যাগ নিয়ে দাঁড়িয়ে আছে। একটু দূরে আরও তিনজন লোককে দাঁড়িয়ে থাকতে যায়।

মহিউদ্দিন বলেন, তখন ছাদেক ভয়ে ঘরের ভেতরে ঢুকে আমাকে ফোন দেন। এরপর আমি কয়েকজন প্রতিবেশীকে সঙ্গে নিয়ে ছরওয়ারের বাড়িতে গিয়ে উঠানে তাঁর লাশ পড়ে থাকতে দেখি। গত রাতে ছরওয়ারের স্ত্রী বাড়িতে ছিলেন না। তিনি কোনাখালী এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। ওই দিন ছরওয়ার বাড়িতে একাই ছিলেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে ছরওয়ারকে গুলি করে হত্যা করা হয়েছে। তাঁর বুকে একটি গুলি চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262