ঢাকামঙ্গলবার , ৩১ অগাস্ট ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

জামিন পেলেন চিত্রনায়িকা পরীমণি

বর্ণমেলা নিউজ
অগাস্ট ৩১, ২০২১ ৩:২৩ অপরাহ্ন
Link Copied!

দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণি অবশেষে জামিন পেয়েছেন। আজ মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে দুপুর দুইটায় জামিন বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়। পরিমণির আইনজীবী মজিবুর রহমান জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। আদালত উভয় পক্ষের শুনানি শেষে পরীমণিকে জামিন দেন।

Advertisements

শুনানিতে পরীমণির আইনজীবী বলেন, ‘পরীমণি বাংলাদেশের বিশিষ্ট নাগরিক। তিনি শারীরিকভাবে অসুস্থ। বাংলাদেশের প্রথম শ্রেণির চলচ্চিত্র অভিনেত্রী। তিনি জাতীয় পুরস্কারপ্রাপ্ত। অনেক সিনেমার সঙ্গে তিনি যুক্ত। তাঁকে মাদক মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এই জামিন আদেশের ফলে পরীমণির কারাগার থেকে মুক্তি পেতে কোন বাধা নেই।’

এর আগে গত ২২ আগস্ট পরীমণির আইনজীবী মজিবুর রহমান দায়রা আদালতে জামিনের আবেদন করেন। আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। এত দীর্ঘ সময় পর শুনানির তারিখ ধার্য করার বৈধতা চ্যালেঞ্জ করে পরীমণির আইনজীবী হাইকোর্টে রিট আবেদন করেন গত ২৬ আগস্ট। হাইকোর্ট এ বিষয়ে রুল জারি করেন এবং কেন দুই দিনের মধ্যে জামিন শুনানি আদেশ দেওয়া হবে না তাও জানতে চান রুলে। পরে ১ সেপ্টেম্বর হাইকোর্ট রুল শুনানির জন্য তারিখ ধার্য করেন। এই রুল জারি করার পর মহানগর দায়রা আদালত শুনানি এগিয়ে আজ মঙ্গলবার দিন ধার্য করেন।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট পরীমণিকে রাজধানীর বনানীর বাসা থেকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সঙ্গে আশরাফুল ইসলাম দিপুকেও গ্রেপ্তার করা হয়। তার বাসা থেকে বিদেশি মদসহ অন্যান্য দ্রব্য জব্দ করা হয়। এ ঘটনায় বনানী থানায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। গত ৫ আগস্ট পরীমণি ও তার সহযোগীকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়। গত ১০ আগস্ট আবার এই দুজনকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়। সর্বশেষ গত ১৯ আগস্ট আবার একদিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে।

এজাহার অনুযায়ী তার বাসা থেকে ১৯ বোতল দামি বিদেশি মদ, ৪ গ্রাম আইস মাদক ও ১টি এলএসডি ব্লট উদ্ধার করা হয়। এ ছাড়া একটি বং পাইপও উদ্ধার করে র‍্যাব।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »