ঢাকাশুক্রবার , ২৭ অগাস্ট ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

ভালুকায় নারীসহ কফি হাউজের মালিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
অগাস্ট ২৭, ২০২১ ৬:৪০ অপরাহ্ন
Link Copied!

ভালুকায় নারী সহ কফি হাউজের মালিক গ্রেফতার। ময়মনসিংহের ভালুকায় ড্রীম কফি হাউজের আড়ালে অসামাজিক কাজসহ রমরমা মাদকের আড্ডার অভিযোগে দুই নারীসহ ওই প্রতিষ্ঠানটির মালিক রিয়াজ মোহাম্মদ শাহিনকে (৫০) গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলা সদর থেকে আধা কিলোমিটার পশ্চিমে ভালুকা-মল্লিকবাড়ি সড়কের পাশে বর্তা গ্রামের ইসলাম ভিটায় অবস্থিত ওই কফি হাউজে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

Advertisements

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই এলাকার আব্দুল মজিদের ছেলে রিয়াজ মোহাম্মদ শাহিন ড্রিম কফি হাউজের আড়ালে ছোট ছোট বেশ কয়েকটি রুম নির্মাণ করে চড়া ভাড়ায় বিভিন্ন এলাকা থেকে আসা নারী পুরুষ দিয়ে দিন রাত চালিয়ে যাচ্ছিলেন অসামাজিক কার্যকলাপ ও মাদক ব্যবসা। কফি খাওয়ার নাম করে বিভিন্ন এলাকা থেকে আসা কম ও মধ্যবয়সি ছেলে মেয়েরা রুম ভাড়া নিয়ে ঘন্টার পর ঘন্টা চালিয়ে আসছিলো অসামাজিক কার্যক্রম। আর এই সুযোগে ওই প্রতিষ্ঠনটির মালিক রিয়াজ মোহাম্মদ শাহিন হাতিয়ে নিতেন মোটা অঙ্কের টাকা।

স্থানীয় লোকজন বহুবার প্রতিবাদ করেও বন্ধ করতে পারেননি এ সব অনৈতিক কাজ। কেউ প্রতিবাদ করলে পুলিশি হয়রানীসহ বিভিন্ন ধরণের হুমকী দেয়া হতো বলে জানা যায়। এরই অভিযোগে বৃহস্পতিবার রাতে ভালুকা মডেল থানা পুলিশ ওই কফি হাউজে অভিযান চালিয়ে দুই নারীসহ প্রতিষ্ঠানটির মালিক রিয়াজ মোহাম্মদ শাহিনকে গ্রেফতার করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, এমন কোন শ্রেণীর লোক নেই যে, এখানে আসেনি। রাতদিন বিভিন্ন ছোট ছোট কুঠরী ঘরে চলে আসছে দেহ ব্যবসা ও মাদকের রমরমা আড্ডা হয়। ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, কফি হাউজের আড়ালে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে দুই নারীসহ প্রতিষ্ঠানটির মালিককে গ্রেফতার করা হয়েছে।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
https://www.allbanglanewspaper.co/en/