At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
মাত্র ৩০মিনিটেই বিক্রি শেষ মেসির ৩০ নম্বর জার্সি - Bornamela
ঢাকাশুক্রবার , ১৩ আগস্ট ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

মাত্র ৩০মিনিটেই বিক্রি শেষ মেসির ৩০ নম্বর জার্সি

বর্ণমেলা নিউজ
আগস্ট ১৩, ২০২১ ১০:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

বার্সেলোনা ছাড়া অন্য কোনো জার্সিতে লিও মেসিকে দেখতে কেমন লাগবে বার্সা সমর্থকদের? ভালো লাগার কথা না নিশ্চয়ই। তবে পিএসজির নতুন জার্সিতে মেসিকে দেখার জন্য যে আর তর সইছে না পিএসজি সমর্থকদের, সেটাই এখন জরুরি খবর। বাজারে আসার মাত্র ৩০ মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গেছে পিএসজিতে মেসির ৩০ নম্বর জার্সি।

Advertisements

পিএসজির খেলোয়াড় এখন লিও মেসি। ক্লাবটির ভাষায় প্যারিসে আসা নতুন এক টুকরো হীরা লিও মেসির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসার ৩০ মিনিটের মধ্যেই জানানো হয়েছে, মেসির সব জার্সি ‘সোল্ড আউট’।

সাংবাদিক জোনাস আদনান গেভার জানান, প্যারিস সময় রাত ৯টা ১৫ মিনিটে জানানো হয়, মেসি এখন পিএসজির খেলোয়াড়। আর রাত ৯টা ৪৫ মিনিটের মধ্যেই পিএসজির অফিসিয়াল অনলাইনে স্টোরে বিক্রি হয়ে যায় মেসির নামাঙ্কিত সবগুলো জার্সি।

শুধু তাই নয়, পিএসজির অন্যান্য তারকাদের চেয়েও মেসির জার্সির মূল্য রাখা হয়েছিল অনেক বেশি। সংবাদমাধ্যম জানিয়েছে, পিএসজি স্কোয়াডের মধ্যে মেসির জার্সির দামই সবচেয়ে বেশি, ১৫৭.৯৯ ইউরো। বাংলাদেশি মুদ্রায় টাকার পরিমাণটা প্রায় ১৬ হাজার টাকা।

এছাড়া আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, কিলিয়ান এমবাপ্পে, নেইমার, আনহেল দি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসের জার্সির মূল্য সমান এবং সেটা ১০৭.৯৯ ইউরো। বাংলাদেশি মুদ্রায় এই তারকাদের জার্সির মূল্য প্রায় ১১ হাজার টাকা।

পিএসজির ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, মেসির জার্সির কিছু নারী এবং শিশু সংস্করণই কেবল আছে বিক্রির জন্য। সেগুলোর মূল্যও ১০০ ইউরো।

 

কমেন্টে আপনার মতামত জানান: নিউজটি ভাল লাগলে শেয়ার করুন

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262