ঢাকাশুক্রবার , ৬ অগাস্ট ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

ত্রিশাল হেল্পলাইনের কমিটিতে সভাপতি শামিম সম্পাদক রিয়াদ

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
অগাস্ট ৬, ২০২১ ২:৪৬ অপরাহ্ন
Link Copied!

সামাজিক যোগাযোগ মাধ্যম অনলাইন ভিত্তিক সাহায্য প্রদানকারী গ্রুপ ও স্বেচ্ছাসেবী সংগঠন ত্রিশাল হেল্পলাইনের এক বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়েছে।

Advertisements

হেল্পলাইনের এক মিটিং এ ৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলীর মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়, কমিটিতে সভাপতি হিসেবে দায়ীত্ব পেয়েছেন শামিম ইশতিয়াক ও সাধারণ সম্পাদক হিসেবে ইমামুল হাসান রিয়াদ।

সহ সভাপতি- এস এম ফয়সাল, যুগ্ম সাধারণ সম্পাদক – কামরুল হাসান বাবু, সাংগঠনিক সম্পাদক – সাকিব আকন্দ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক- ফরিদ আহমেদ, অর্থ সম্পাদক- এম এ মানিক, প্রচার সম্পাদক – আসাদুজ্জামান আশিক, যুগ্ম প্রচার সম্পাদক – জান্নাতুন নাঈম, দপ্তর সম্পাদক – হিজবুল্লাহ নিশাত, ধর্ম ও পরিবেশ বিষয়ক সম্পাদক – এ এস তন্ময়, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক – এস এন ইমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক – জামান বিজিডি, নারী ও শিশু সম্পাদক – শেখ তাসফিয়া রাফসি, ক্রীড়া সম্পাদক – অনন্ত আচার্য, যুগ্ম ক্রীড়া সম্পাদক – মাসুম আহমেদ ও

সম্মানিত সদস্যরা হলেন – সাজ্জাদুল ইসলাম সজিব, সম্মানিত সদস্য- মাহবুবুল আলম শেখ, সম্মানিত সদস্য- শাকিল আহমেদকে হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

Trishal Helpline

সবাই মিলে কাজ করি, সমৃদ্ধ ত্রিশাল গড়ি এ স্লোগানকে সামনে রেখে ত্রিশাল হেল্পলাইন প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বাসা ভাড়া লাগবে বা সন্তানের জন্য বিষয়ভিত্তিক গৃহ শিক্ষক অথবা জরুরি প্রয়োজনে রক্ত লাগবে- এমন সব প্রয়োজনের কথা ফেসবুক গ্রুপে লিখে পোষ্ট দিলেই মিলছে তথ্য। আর সেই তথ্যের ভিত্তিতে যোগাযোগ করেই খুব দ্রুত সময়ের মধ্যে মিলছে সমাধান। তথ্য প্রযুক্তির এই যুগে সবার হাতের মুঠোয় স্মার্ট ফোন। মোবাইল ডাটা আর স্মার্ট ফোনের সহজ লভ্যতার কারণে প্রায় সবারই রয়েছে ফেসবুক একাউন্ট। ফেসবুকে ‍”Trishal Helpline” গ্রুপে যেকোন প্রয়োজনের কথা লিখে পোষ্ট করলেই মিলছে সমাধান। সম্প্রতি ত্রিশাল উপজেলার ফেসবুক ব্যবহারকারীদের মাঝে বেশ সাড়া ফেলেছে গ্রুপটি।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com