ঢাকাসোমবার , ২ অগাস্ট ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থীদের সাথে সংঘর্ষে ১২ জন পুলিশ আহত

কক্সবাজার প্রতিনিধি
অগাস্ট ২, ২০২১ ২:০৯ পূর্বাহ্ন
Link Copied!

কক্সবাজারের নয়াপাড়া শরণার্থী শিবিরে ফুড কার্ড বিতরণকালে রোহিঙ্গাদের হামলায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অন্তত ১২জন সদস্য আহত হয়েছেন।

কক্সবাজারের নয়াপাড়া শরণার্থী শিবিরে ফুড কার্ড বিতরণকালে রোহিঙ্গাদের হামলায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অন্তত ১২জন সদস্য আহত হয়েছেন। এসময় এপিবিএন সদস্যরা ফাঁকা গুলি বর্ষণ করলে রোহিঙ্গারা পালিয়ে যায়।

Advertisements

শরণার্থী শিবিরে দায়িত্বরত ১৬ এপিবিএন এর অধিনায়ক মোহাম্মদ তরিকুল ইসলাম জানান, রবিবার নয়াপাড়া শরণার্থী শিবিরে ফুড-কার্ড বিতরণকালে রোহিঙ্গা মহিলারা উশৃংখল হয়ে ওঠে।

তাদের শান্ত করার চেষ্টা করলে উল্টো পুলিশের ওপর হামলা চালায় এবং ইট পাটকেল নিক্ষেপ করে। এতে ১২জন এপিবিএন সদস্য আহত হয়। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ৫ রাউন্ড ফাঁকা গুলি করে পুলিশ। এরপর রোহিঙ্গা মহিলারা ছত্রভংগ হয়ে পালিয়ে যায়।

নয়াপাড়া শরণার্থী শিবির থেকে নাম প্রকাশে অনিচ্ছুক একজন রোহিঙ্গা জানান, আগে আসা তালিকাভুক্ত শরণার্থীদের ফুড-কার্ড পরিবর্তন করে দেয়াকে কেন্দ্র করে রোহিঙ্গাদের মধ্যে অসন্তোষ বিরাজ করছিল। আজ ফুড-কার্ড বিতরণের এক পর্যায়ে সংঘর্ষ হয়। এতে ১৪ জন রোহিঙ্গা মহিলা আহত হয়েছে বলেও দাবি করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক ওই রোহিঙ্গা।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
https://www.allbanglanewspaper.co/en/