At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
একইসঙ্গে ৬টি এসি বিস্ফোরণ! - Bornamela
ঢাকাশনিবার , ৫ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

একইসঙ্গে ৬টি এসি বিস্ফোরণ!

বর্ণমেলা নিউজ
সেপ্টেম্বর ৫, ২০২০ ১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

666নারায়ণগঞ্জ ফতুল্লা তল্লা বাইতুস সালাত জামে মসজিদের ভিতর থাকা ৬টি এসি একইসঙ্গে কিভাবে বিস্ফোরণ ঘটলো। এ প্রশ্ন ঘুরপাক খাচ্ছে স্থানীয়দের জনমনে।

Advertisements

সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রত্যেকটি এসি একই কায়দায় বিস্ফোরণ ঘটেছে। প্রত্যেক এসির অগ্রভাগ দুমড়ে মুচড়ে গেছে। ভিতর থেকে বের হয়ে এসেছে যন্ত্রপাতি।

স্থানীয়রা জানায়, যে কোন একটি এসি কোন সমস্যায় বিস্ফোরণ হতে পারে। কিন্তু এক সাথে ৬টি এসির সবগুলো কিভাবে একসঙ্গে বিস্ফোরণ ঘটলো। কারণ মসজিদের ভিতর গ্যাসের লিকেজ ছিল। সেই লিকেজ থেকে কোন বিস্ফোরণ ঘটলে মসজিদের মেঝে ভেঙে যেেো। কিন্তু সে রকম কিছু ঘটেনি। কিন্তু এসিগুলো দুমড়ে মুচড়ে গেছে। সে ক্ষেত্রে একটি বিস্ফোরণ শব্দ আশেপাশের মানুষ শুনতে পেয়েছে। সেহেতু মসজিদের ভিতর থাকা ৬টি এসি একই সাথে কিভাবে বিস্ফোরণ ঘটলো সেই হিসাবে অনেকেই মেলাতে পারছেন না।118698593_2811241135821628_9033031614445330245_n

মসজিদের ভেতর থাকা ৬ এসি, দুমড়ে মুচড়ে গেছে। সিলিং ফ্যানগুলো যেন কেউ হাত দিয়ে বাঁকা করে দিয়েছে। জানালার কাঁচ সব ভেঙে গেছে। ভিতরে থাকা থাই গ্লাসগুলো ভেঙ চুরমার। মসজিদের মেঝের কোথাও কোথাও আহত মুসল্লিদের শরীরের চামড়া পুড়ে লেগে আছে। পুরো মসজিদের ভিতর ধ্বংসস্তুপে পরিণত হয়েছে।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার জায়েদুল আলম শুক্রবার রাত সাড়ে ১১টায় জানান, পুরো মসজিদটি এখন আইন-শৃঙ্খলা বাহীনীর নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে সিআইডি কল করা হয়েছে। তারা আলমত সংগ্রহ করবে।

তিনি আরও জানান, আহতদের চিকিৎসা শেখ হাসিনা বার্ন ইউনিটে অতিরিক্ত পুলিশ সুপার, ডিবি ওসি ও ডিআইওয়ানকে পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসায় সহযোগিতায় পুলিশের টিম কাজ করছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262