At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ত্রিশালে দিনে দুপুরে নির্মম ভাবে যুবলীগ নেতা খুন - Bornamela
ঢাকারবিবার , ৯ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে দিনে দুপুরে নির্মম ভাবে যুবলীগ নেতা খুন

MOMIN TALUKDAR
আগস্ট ৯, ২০২০ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের ত্রিশালে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিক পরিবারের একজনকে খুনসহ ৪জনকে আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রসীরা।

Advertisements

জানা যায়, ত্রিশাল পৌরসভার ৬নং ওয়ার্ডের নওধার এলাকায় স্থানীয় সাংবাদিক মাসুদের বড় ভাই ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মনির (৪০) নামের এক ব্যক্তিকে দিনে দুপুরে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। গুরুতর ভাবে কুপিয়ে আহত করা হয়েছে নিহতের বাবা সাবেক স্কুল শিক্ষক রইছ উদ্দিন মাষ্টারকে। সে আশঙ্কাজনক অবস্থায় মচিমহায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এঘটনায় আহত হয়েছে আরো সোহদর ভাই ভাতিজা বোন যথাক্রমে বাচ্চু মিয়া (৪৮), রাহাত (১৭) ও নার্গিছ আক্তার (৪৫)। এরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এদের অবস্থাও সুবিধাজনক নয় বলে হাসপাতাল সূত্রে জানাগেছে।
FB_IMG_1596982618890-picsay
প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার (৯ আগস্ট) দুপুরে সাংবাদিক মাসুদের বাবা সাবেক স্কুল শিক্ষক রইছ উদ্দিন মাষ্টারের একটি ছাগল প্রতিবেশী আনোয়ার হোসেনে আনুর উঠানে যাওয়া মাত্র আনুর স্ত্রী ফাতেমা খাতুন লাঠি দিয়ে পিটিয়ে ছাগলটির পা ভেঙ্গে ফেলে। বিষয়টি জানাজানির পর ছাগলের মালিক পক্ষের সাথে আনু গংদের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষরা বহুগুণে ক্ষীপ্ত হয়ে দেশীয় দাঁড়ালো অস্ত্রে-সস্ত্রে মনিরদের উপর বর্বরচিত হামলার তান্ডব চালায়। তারা ঘটনাস্থলেই নির্মম ভাবে পিটিয়ে সাবেক যুবলীগ নেতা মনিরকে হত্যা করে। আহতদের ডাক-চিৎকারে আশে পাশের লোকজন ছোটে এসে তাদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয় হয়।

সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিক ৪ জনকে আটক করতে সক্ষম হয় ত্রিশাল থানা পুলিশ। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262