At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
মেসির গোলে আর্জেন্টিনার জয় - Bornamela
ঢাকাশনিবার , ১৬ নভেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

মেসির গোলে আর্জেন্টিনার জয়

বর্ণমেলা নিউজ
নভেম্বর ১৬, ২০১৯ ১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

lionel-messi-copy-183847শুক্রবার (১৫ নভেম্বর) সৌদি আরবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচে জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা। ১-০ গোলে জয় লাভ করে আর্জেন্টিনা। এদিন  তিন মাসের কনমেবলের দেওয়া নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ফি‌রেই ব্রা‌জিল‌কে হরা‌লেন মে‌সি।

Advertisements

সৌদি আরবে কিং আব্দুল্লাহ স্টেডিয়ামে শুক্রবার (১৫ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১১টায় মুখোমুখি হয় ব্রাজিল ও আর্জেন্টিনা। এ ম্যাচে আর্জেন্টিনা জাতীয় দলে সুপারস্টার লিওনেল মেসি থাকলেও ব্রাজিল দলে ছিলেন না নেইমার। স্বাভাবিকভাবেই এই ম্যাচকে ঘিরে ব্রাজিল-আর্জেন্টিনার ভক্ত-সমর্থকদের মধ্যে চাপা উত্তেজনাও দেখা গেছে।

ম্যাচ শুরুর ৯ মিনিটের মাথায় ডি-বক্সে নাম্বার নাইন গ্যাব্রিয়েল জেসুসকে ফাউল করে আর্জেন্টিনা। রেফারি সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান। তবে ম্যানসিটিতে খেলা সেলেসাও এই ফরোয়ার্ড গোল দিতে ব্যর্থ হন। ব্রাজিলও বঞ্চিত হয় গোল থেকে।

ব্রাজিল পেনাল্টি পাওয়ার মিনিট পাঁচেক পরেই ডি-বক্সে মেসিকে ফাউল করে ব্রাজিলের রক্ষণভাগের খেলোয়াড় মিলিতাও। রেফারি পেনাল্টি দিলে গোল দিয়ে দীর্ঘদিন পর জাতীয় দলে ফেরা লিওনের মেসি দলকে এগিয়ে দেন।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262