ershad-1-702x336প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিস্থলকে মাজার ঘোষণা দিয়ে এসএ গ্রুপ অব কোম্পানীজের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ বলেছেন, মৃত্যু পরও দেশের উন্নয়নের রূপকার হুসেইন মুহম্মদ এরশাদের দেশপ্রেম ও চিন্তা-চেতনা হাজার বছর ধরে বাঙ্গালির হৃদয়ে গেঁথে থাকবে। আর তার কর্মযজ্ঞ লালন করেই এগিয়ে যাবে জাতীয় পার্টি। রংপুরের পল্লী নিবাসে সাবেক রাষ্ট্রপতি এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এসময় নোয়াখালী জেলা জাতীয় পার্টির নেতা-কর্মীরা ছাড়াও এসএ গ্রুপের উধ্বতন কর্মকর্তারা সাবেক এই রাষ্ট্রপতির কবর জিয়ারত করেন।

শুক্রবার বেলা ১২টায় রংপুর নগরীর দর্শনায় পল্লী নিবাসে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিস্থলে উপস্থিত হন নোয়াখানী জেলা জাতীয় পার্টির সভাপতি ও এসএ গ্রুপ অব কোম্পানীজের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদসহ পার্টির নেতা-কর্মীরা। পরে ফুল দিয়ে প্রিয় নেতার কবরে শ্রদ্ধা জানান তারা। এ সময় প্রয়াত সাবেক রাষ্ট্রপতি এরশাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে জাতীয় পার্টিকে এগিয়ে নেবার প্রত্যয় জানান নেতা-কর্মীরা।

শোক বইয়ে নিজ অনুভুতি প্রকাশ করে এস এ গ্রুপ অব কোম্পানীজের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ বলেন, আজ দেশের যে উন্নয়ন দৃশ্যমান, তার সুথিকাগার পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। তার চিন্তা চেতনাই আজ বাস্তবে রূপ নিয়েছে। মসজিদ, মন্দিরের বিদ্যুৎ বিল মওকুফ থেকে শুরু করে রাষ্ট্র ধর্ম ইসলাম ঘোষণা তারই চিন্তা চেতনার ফসল। একইসাথে সড়ক যোগাযোগ থেকে শুরু করে দেশের অবকাঠামোগত উন্নয়নও হয়েছিল সাবেক এই রাষ্ট্রপতির হাত ধরে।

পল্লী নিবাসে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে চিরনিদ্রায় শায়িত করায় রংপুরবাসীকে কৃতজ্ঞতা জানিয়ে এসএ গ্রুপের কর্ণধার সালাহ উদ্দিন আহমেদ বলেন, আগামীতে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে সু-সংগঠিত হতে হবে নেতা-কর্মীদের। সেই সাথে বাস্তবায়ন করতে হবে তার চিন্তা চেতনাকে। এ সময় সাবেক রাষ্ট্রপতি এরশাদের সমাধিস্থলকে মাজারের ঘোষণা দেন জাতীয় পার্টির এই নেতা। পরে আল জামিয়াতুল ইসলামিয়া দারুল উলুম এতিম খানা ও লিল্লাহ বোর্ডিং এ কুরআনখানি, দোয়া মাহফিল শেষে এতিমদের মাঝে তবারক বিতরণ করা হয়।