At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ময়মনসিংহে ২৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার - Bornamela
ঢাকারবিবার , ৯ ডিসেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ময়মনসিংহে ২৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

বর্ণমেলা নিউজ
ডিসেম্বর ৯, ২০১৮ ১০:৪২ অপরাহ্ণ
Link Copied!

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহের ১১টি আসনে ২৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছে। অন্যদিকে নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের ৬৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করবেন বলে জানা গেছে।

Advertisements

মনোনয়নপত্র প্রত্যাহারকারীরা হলেন,

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া): বাবুল দেবনাথ ও আব্দুস সালাম শেখ (কৃষক শ্রমিক জনতা লীগ) এবং রফিকুল ইসলাম (খেলাফত মজলিস)।

ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা): অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম (নাগরিক ঐক্য-বিএনপি) ও মাওলানা মো. তৈয়ব হোসেইন (ইসলামী ঐক্যজোট)।

ময়মনসিংহ-৩ (গৌরীপুর): তাইয়েবুর রহমান হিরন (বিএনপি)।

ময়মনসিংহ-৪ (সদর): দেলোয়ার হোসেন খান দুলু (বিএনপি), আমিনুল হক শামীম (স্বতন্ত্র), শাহীনুল আলম (কৃষক শ্রমিক জনতা লীগ) ও  মাসউদুল হাসান (গণফোরাম)।

ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা): জাকির হোসেন বাবুল (ওয়াকার্স পার্টি)।

ময়মনসিংহ-৬ (ফুলবাড়ীয়া): মো. আকতারুল আলম ফারুক (বিএনপি), অধ্যাপক জসিম উদ্দিন (জামায়াত-স্বতন্ত্র), মোঃ বিল্লাল হোসেন (কৃষক শ্রমিক জনতা লীগ)।

ময়মনসিংহ-৭ (ত্রিশাল): আব্দুল মোমেন (খেলাফত মজলিস), হাবিবুর রহমান (ওয়াকার্স পাটি), আমিনুল ইসলাম সরকার (বিএনপি) ও মোস্তফা আমীর ফয়সল (জাকের পার্টি)।

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ): খিজির হায়াত খান (কৃষক শ্রমিক জনতা লীগ)।

ময়মনসিংহ-৯ (নান্দাইল): ইয়াসের খান চৌধুরী (বিএনপি), অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহামেদ (জাসদ-ইনু) ও লতিফুল বারী হামিম (গণফোরাম)।

ময়মনসিংহ-১০ (গফরগাঁও): মিজবাহ উদ্দিন শাহ (কৃষক শ্রমিক জনতা লীগ)।

ময়মনসিংহ-১১ (ভালুকা): অ্যাডভোকেট আনোয়ার আজিজ টুটুল (বিএনপি)।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262