At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
হালুয়াঘাটে মাদক ব্যবসায়ীদের আটককালে বিজিবি’র উপর হামলা, আহত ৩ - Bornamela
ঢাকামঙ্গলবার , ১৩ ডিসেম্বর ২০১৬
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

হালুয়াঘাটে মাদক ব্যবসায়ীদের আটককালে বিজিবি’র উপর হামলা, আহত ৩

বর্ণমেলা নিউজ
ডিসেম্বর ১৩, ২০১৬ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

21-735x400হালুয়াঘাট প্রতিনিধিঃ হালুয়াঘাট উপজেলায় ৫ নং গাজীর ইউনিয়নের কাতলতলী সিমান্ত এলাকায় চিহিত মাদক ব্যবসায়ীকে আটক কালে টহলরত বিজিবি’র উপর হামলায় ৩ বিজিবি সদস্য আহত হয়েছে ।

Advertisements

আজ মঙ্গলবার সকাল ১১ টা এঘটনা ঘটে। আহতের দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফয়সাল কাদের এই প্রতিবেদককে জানায়, আহত বিজিবি সদস্য সিপাহী রুইতি মার্মা (৩৫) ও সিপাহী উজ্জল মিয়া (২৩) কে হাসপাতালে ভর্তি করা হয় এবং হাবিলদার রতন মিয়াকে (৪৫) প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

এঘটনায় বিজিবি সদস্য হাবিলদার রতন মিয়া বাদী হয়ে এলাকার চিহিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে হালুয়াঘাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। বিষয়টি নিয়ে স্থানীয় এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262