At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
পরকীয়ার ঘটনা দেখে ফেলায় জীবন গেল ইমামের - Bornamela
ঢাকামঙ্গলবার , ১৬ আগস্ট ২০১৬
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

পরকীয়ার ঘটনা দেখে ফেলায় জীবন গেল ইমামের

বর্ণমেলা নিউজ
আগস্ট ১৬, ২০১৬ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

236005_1

কিশোরগঞ্জের কুলিয়ার চর এলাকার এক নারীর পরকীয়ার ঘটনা জেনে ফেলায় কোনাপাড়া পাঞ্জেগানা মসজিদের ইমাম মিজানুর রহমান খোকনকে খুন করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় ওই এলাকার প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী ময়না বেগমকে ( ২৬) আটক করেছে পুলিশ।

Advertisements

মঙ্গলবার ময়না বেগমকে এ বিষয়ে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার রাতেই নিহতের ভাই নূরুল হক বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জানা গেছে, রবিবার রাতে ঘটনার সময় গৃহবধূ ময়না বেগমকে তার প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন পার্শ্ববর্তী মক্তবের ইমাম মিজানুর রহমান খোকন। এতে ময়না বেগম ক্ষিপ্ত হয়ে রড দিয়ে ওই ইমামকে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পরে ময়না বেগম তার ভাই মনির হোসেনকে খবর দেন। মনির এসে রাতেই মরদেহ গুম করতে বস্তায় ভরে মোটরসাইকেলে নিয়ে যাওয়ার সময় এলাকার এক লোক দেখে ফেলেন। পরে ওই লোক চিৎকার শুরু করলে মরদেহ ফেলে রেখেই পালিয়ে যায় মনির। খবর পেয়ে গভীর রাতে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পরে সোমবার রাতে ময়না বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করে সে।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী মিজানুজ্জামান বলেন, ময়না আমাদের কাছে ইমাম মিজানুর রহমান খোকনকে হত্যার কথা স্বীকার করেছে। তবে হত্যার সঙ্গে আর কেউ জড়িত ছিল কিনা তার তদন্ত চলছে।

ময়না বেগমকে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে মঙ্গলবার কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262